অনশনে কলেজছাত্রী- ‘প্রয়োজনে আত্মহত্যা করবো’

নিজস্ব প্রতিবেদক:

প্রেমিকের অন্যত্রে বিয়ের খবরে প্রেমিকা দাবি- ‘বিয়ে না করা পর্যন্ত এই বাড়ি থেকে যাবে না, প্রয়োজনে আত্মহত্যা করবো। এমন কথায় কলেজ পড়ুয়া এক ছাত্রী (১৮) প্রেমিকের দরজায় অনশনে বসেছে।

রাজশাহীর বাঘায় বুধবার (১০ মার্চ) বিকেলে এই ঘটনা ঘটে। তবে প্রেমিক আবদুল্লাহর সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি। তাই এই বিষয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

ছাত্রীর বরাত দিয়ে স্থানীয়রা জানায়, ছয় মাস আগে কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে গৌরাঙ্গপুর গ্রামের সাজদার রহমানের ছেলে আবদুল্লাহর পরিচয় হয়। সেই সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এই সম্পর্কের উপরে ভিত্তি করে দুজনে কয়েকজ বার দেখাও করেছেন।

তবে  আগামী শুক্রবার অন্যত্রে প্রেমিক আবদুল্লাহ বিয়ে করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এমন খবরে কলেজছাত্রী আবদুল্লার বাড়ির গেটে অনশন শুরু করে।

কলেজছাত্রী জানান, আমি বিয়ে না করা অবস্থায় এখানে থাকবো। এছাড়া বিয়ে না করলে প্রয়োজনে আত্মহত্যা করবো।

এবিষয়ে পাকুড়িয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড মেম্বর লোকমান হোসেন জানান, চেয়ারম্যান আমাকে প্রথম অবগত করেছে। ঘটনাস্থলে গিয়ে উভয়ের সাথে কথা বলে ব্যবস্থা নেব।

এবিষয়ে বাঘা থানার অভিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, বিষয়টি নিয়ে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে ছেলের বাড়িতে অনশনের বিষয় শুনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *