ঈদযাত্রায় প্রাণ গেল স্কুল শিক্ষিকার

ঈদ উপলক্ষে গ্রামের বাড়ি যাওয়ার পথে সাভারের আমিনবাজারে ট্রাকচাপায় এক স্কুল শিক্ষিকার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গে থাকা চিকিৎসক ছোট ভাই। বুধবার (১২ মে) বিকেলে ঢাকা-আরিচা মহাসড়কের আমিনবাজার এলাকার মমতাজ ফিলিং স্টেশনের সামনে সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষিকার নাম মিরা আরফিন – (৩৫)। তিনি কুষ্টিয়া জেলার খোকশা উপজেলার মালিশিয়া গ্রামের ইজ্জত আলীর মেয়ে। তিনি রাজধানীর মিরপুর এলাকায় বসবাস করেন এবং স্থানীয় কম্বাইন্ড স্কুলের শিক্ষক ছিলেন।

পুলিশ জানায়, বিকেলে বোন মিরা আফরিনকে নিয়ে মোটরসাইকেলে করে গ্রামের যাচ্ছিলেন ছোট ভাই ডা. নিশাত আলমগীর। তারা আমিনবাজার ব্রিজ পার হয়ে মমতাজ ফিলিং স্টেশনের সামনে পৌঁছলে পেছন থেকে সিটি করপোরেশনের একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা স্কুলশিক্ষিকা মিরা আফরিন রাস্তায় পড়লে অন্য একটি গাড়ি তাকে চাপা দেয়। এসময় দ্রুত তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ছোট ভাই ডা. মো. শাহাবুদ্দিন মেডিকেল কলেজের নিশাত আলমগীর বলেন, আমরা কোনো মামলা করব না, মামলা করে কী হবে। আমার বোনের লাশ বাড়িতে নিয়ে যাব। প্লিজ আমাকে সহযোগিতা করেন।সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শুভ স্কুলশিক্ষিকার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *