কর্মহীন মানুষের পাশে “আমাদের রাজশাহী সিটি“ গ্রুপের “ দুই পট চাল ও চল্লিশ  টাকা ” ইভেন্ট

  • 21
    Shares

লকডাউনে কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের  মুখে হাসি ফোটাতে  “ দুই পট চাল ও চল্লিশ  টাকা ” নামে একটি ব্যতিক্রমী ইভেন্টের উদ্যোগ গ্রহণ  করেছে  রাজশাহীর একটি ফেসবুক  কমিউনিটি গ্রুপ  “আমাদের রাজশাহী সিটি ” 

দিন দিন করোনা পরিস্থিতি খারাপের দিকে যাচ্ছে , সম্প্রতি  সরকারি এক প্রজ্ঞাপনে ৫ এপ্রিল থেকে  সারাদেশে লকডাউন ঘোষণা করা হয় এবং পরবর্তীতে সাধারণ ছুটি ঘোষিত  হয় । বিগত সময়ের লকডাউনের মত এই লকডাউনেও খেটে খাওয়া হাজারো মানুষ  কর্মহীন হয়ে পরেছে । গত বছরের ন্যায় এই বছরেও কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে এমন উদ্যোগ নিয়েছে “আমাদের রাজশাহী সিটি ” ফেসবুক  কমিউনিটি গ্রুপ ।

ইভেন্ট  সম্পর্কে “আমাদের রাজশাহী সিটি ” গ্রুপের এডমিন রোমান মল্লিকের সাথে কথা হলে তিনি বলেন ,  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রথম পিরিয়ডে লাখ লাখ মানুষ হয়েছিল  কর্মহীন , না খেয়ে কোন রকম ভাবে বেঁচে থেকেছে আমাদের আশেপাশের কত শত মানুষ । তাদের এই কষ্ট গুলো হয়তো আমরা অনেকেই উপলব্ধি করছি এবং যতটা সম্ভব হয়েছিল তদের পাশে দাঁড়িয়েছি । এরই ধারাবাহিকতায় আমরা এই লকডাউনেও কর্মহীন ও সুবিধা বঞ্চিত মানুষের  মুখে হাসি ফোটাতে “ দুই পট চাল ও চল্লিশ  টাকা ”  এই ইভেন্টি হাতে নিয়েছি ।

ইভেন্টে উপহার স্বরূপ থাকছে ( পাঁচ কেজি চাল , হাফ কেজি ডাল , হাফ কেজি তেল , এক কেজি  পেয়াজ , দুই কেজি আলু , হাফ কেজি লবণ ও একটি সাবান  )  ।

তিনি আরো বলেন , আমরা চেষ্টা চালিয়ে যাব যতটা সম্ভব করা যায় করব  ।

ইভেন্টের সাথে রয়েছে  রোমান মল্লিক, তমাল রহমান, তামান্না মুসতারি, রক্তিম আকিব, অর্চি, আলিফ, সালেম, তাহা, সাবরিন সহ নাম প্রকাশে অনিচ্ছুক আর অনেকেই ।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *