বুয়েটে ভর্তি পরীক্ষার যোগ্য প্রার্থীদের তালিকা প্রকাশ

  • 15
    Shares

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তির প্রাক-নির্বাচনী পরীক্ষার যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। বুধবার (১২ মে) বুয়েটের ওয়েবসাইটে এ তালিকা প্রকাশ করে কর্তৃপক্ষ। আবেদনকারীদের মোবাইল নম্বরে এসএমএস বা ইমেইলের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হবে। বুয়েটের বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারীদের মধ্যে যাদের নামের তালিকায় রিমার্ক হিসেবে মেজর অবজেকশন, ডকুমেন্টস রিকুয়ার্ড’ উল্লেখ আছে, তাদেরকে ২২ মে-এর মধ্যে কাগজপত্র জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

যেসব কাগজপত্র লাগবে

২০১৭ সালের এসএসসি নম্বরপত্র ও সনদপত্রের কপি, ২০১৯ সালের এইচএসসির নম্বরপত্র ও ২০২০ সালের এইচএসসির নম্বরপত্রের মানউন্নয়নের কপি।

অবদানকারীদের মোবাইলে বা ইমেইলে এসব ডকুমেন্ট জমা দেয়ার লিঙ্ক পাঠানো হবে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। তবে এসব ডকুমেন্ট না দেয়া হলে আবেদনকারীর প্রাক-নির্বাচনী পরীক্ষার প্রবেশপত্র ইস্যু করা হবে না।

করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ২০২০-২১ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা এক মাস পেছানো হয়েছে। {পরিবর্তিত সূচি} http://ugadmission.buet.ac.bd/ অনুযায়ী আগামী ৩০ জুন ও ১ জুলাই প্রাথমিক বাছাই পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (১১ মে) বুয়েটের অ্যাকাডেমিক কাউন্সিলের বৈঠকে পরীক্ষা পেছানোর চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বুয়েট উপাচার্য অধ্যাপক ড. সত্য প্রসাদ মজুমদার।

বুয়েটের ভর্তির আবেদনপত্র গ্রহণ শুরু হয় গত ১৫ এপ্রিল। আর গত ৩ মে বিকাল ৩টায় আবেদনের সময় শেষ হয়।

যোগ্য প্রার্থীদের তালিকা দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন-

শিফট-১ : http://ugadmission.buet.ac.bd/Notice_2020/shift_1_by_serial.pdf

শিফট-২ : http://ugadmission.buet.ac.bd/Notice_2020/shift_2_by_serial.pdf

শিফট-৩: http://ugadmission.buet.ac.bd/Notice_2020/shift_3_by_serial.pdf

শিফট-৪: http://ugadmission.buet.ac.bd/Notice_2020/shift_4_by_serial.pdf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *