রাজশাহীতে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

রাজশাহীর বাঘায় বাসচাপায় মজনু (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।শুক্রবার (১৯ মার্চ) সকাল ১১টায় উপজেলার বাঘা-আড়ানি সড়কের তেপুকুড়িয়া আরপাড়া মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে ।

নিহত মজনু উপজেলার কলিগ্রাম এলাকার হায়দার আলীর ছেলে। গুরুতর আহতরা হলেন, সবুজ চারঘাট উপজেলার পান্নাপাড়া গ্রামের আকরাম আলীর ছেলে ভ্যানচালক সবুজ আলী (৪০)। তার অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসক তাকে রামেক হাসপাতালে স্থানান্তর করেন।আহত আরও দুইজন হলেন, উত্তর মিলিক বাঘা গ্রামের শাহ আলীর ছেলে রাজন এবং একই এলাকার বিরা লালের ছেলে অশোক (২৫)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বাসটি সকাল ১১টায় বাঘা-আড়ানি সড়কের তেপুকুড়িয়া আরপাড়া মোড় এলাকায় পৌঁছালে পাশের রাস্তা থেকে একটি মোটরসাইকেল মেইন রোডে উঠে। এসময় মোটরসাইকেল আরোহী বাসে চাপা পড়ে। এছাড়া এসময় বিপরীত দিক থেকে আসা একটি অটোভ্যানও বাসের সঙ্গে ধাক্কা খায়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. ইমন আহম্মেদ মোটরসাইকেল আরোহী মজনুকে মৃত ঘোষণা করেন।নিহত রাজনের প্রতিবেশী সুলতান জানান, ‘মজনু বাঘার ঠিকাদার আফাজ আলীর রাস্তার কাজ দেখভাল করতেন। শুক্রবার উপজেলার বাউসা এলাকার রাস্তার কাজের জন্য বের হয়ে দুর্ঘটনার শিকার হন। তার একটি তিন বছরের মেয়ে রয়েছে’।
দুর্ঘটনার খবর নিশ্চিত করে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল বারী বলেন, লাশ ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার স্থান থেকে বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে বাসচালক পলাতক রয়েছেন।এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *